Be Well

নিখোঁজ হওয়া শিশুকে পরিবারের হাতে তুলে দিলেন পুলিশ

শ্যাম বিশ্বাস, বাদুড়িয়াঃ নিখোঁজ হওয়া শিশুকে পরিবারের লোকজনের হাতে তুলে দিল পুলিশ। রবিবার উত্তর ২৪ পরগনা জেলার বাদুড়িয়া থানার পুলিশ ওই শিশুকে তার পরিবারের লোকজনের হাতে তুলে দেন। শিশুকে খুঁজে পেয়ে পরিবারের লোকজন খুব খুশি।

এলাকার মানুষ ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,নিখোঁজ শিশুর নাম রাকিবুল গাজি। এদিন দুপুরে বাদুড়িয়ার চৌমাথায় পাঁচ বছরের একটি শিশু খালি গায়ে এদিক ওদিক ঘোরাঘুরি করছে এবং ক্রমেই কেঁদেই চলেছে। এই দৃশ্য দেখার পর ওই এলাকার মানুষেরা শিশুটিকে থানায় নিয়ে আসে। পরে ওই শিশুটির আধো আধো কথায় পুলিশ জানতে পারে ওই শিশুর বাড়ি দেগঙ্গা থানার বেলিয়াঘাটাতে। এরপর এই সূত্র ধরেই পুলিশ ওই শিশুর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। খালি গায়ে থাকা ওই শিশুটিকে নতুন জামাকাপড় কেনার পাশাপাশি তাকে খেতেও দেয় পুলিশ। পুলিশের কাছে এই খবর পেয়ে সঙ্গে সঙ্গে বাদুড়িয়া থানাতে ছুটে আসেন ওই শিশুর বাবা হালিম গাজী ও মা মীনা বিবি। এরপর তাদের হাতে ওই শিশুটিকে তুলে দিল পুলিশ।

নিখোঁজ শিশু রাকিবুল গাজির বাবা হালিম গাজি, আমরা ভাড়া বাড়িতে থাকি। সেই বাড়িতে রাকিবুল খেলতে খেলতে কখন কোথায় চলে যায় আমরা বুঝতে পারি নি।তারপর আমরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি তাকে পাই নি। তারপরে একজনের কাছে খবর পেলাম আমার সন্তান থানায় রয়েছেন। আমরা বাড়ি থেকে ছুটে যায় থানায়। সেখানে আমার রাকিবুল বসে আছে। আমার সন্তানকে ফিরে পেয়ে আমরা খুব খুশি। বাদুড়িয়া থানার পুলিশকে আমার তরফ থেকে ধন্যবাদ।

আমাদের খবর টেলিগ্রামে পেতে ক্লিক করুন নীচের লিঙ্কে:  http://t.me/khaboria24
হোয়াটস্যাপে আমাদের সাথে যুক্ত হতে এই লিংকে ক্লিক করুন:  https://goo.gl/MF2taz