পোড়া অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য, তদন্তে পুলিশ 

কোচবিহার, ২২ জুনঃ আপাদমস্তক পোড়া অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়াল কোচবিহার ১ নং ব্লকের চিলকিরহাট এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম আব্দুল মিয়া। তার বাড়ি চিলকিরহাট বাজার সংলগ্ন পাটছড়া এলাকায়। আজ সকাল বেলা স্থানীয় বাসিন্দারা তার পোড়া মৃত দেহ দেখতে পান। খবর ছড়িয়ে পড়তেই ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা পরিস্কার নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তি ওই এলাকায় দিতি পুকুর লিজ নিয়েছিলেন। পুকুরের পাশেই বাঁশ ও টিনের তৈরি অস্থায়ী ঘরে প্রতিদিন রাতে তিনি পাহারা দিতেন।    প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতেও তিনি পুকুর পাহারা দিতে আসেন। এরপর আজ সকালে স্থানীয় কয়েকজন বাসিন্দা তার পোড়া দেহ পড়ে থাকতে দেখেন। এরপর এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কোচবিহার কোতোয়ালী থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পরে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 স্থানীয় বাসিন্দা মঞ্জুলাল হক বলেন, “গতকাল রাতে আকাশ ছিল। রাত সাড়ে ৯ টার সময় বাড়িতে ফিরে খাওয়া দাওয়া করে শুয়ে পড়ি। রাতে খুব বাজ পড়েছিল। আমাদের ইলেকট্রিকের বোর্ড জ্বলে গিয়েছে। এখানে ইলেকট্রিকের তার ছিঁড়ে গিয়েছে। সকাল বেলা পুকুরের পাশ দিয়ে যাওয়ার সময় বিষয়টি দেখতে পাই। পরে অন্যদের খবর দেই। তারা আসার পর টিন সরানো হলে পোড়া অবস্থায় আব্দুলের দেহ দেখতে পাই। ওর সঙ্গে কারও কোন ঝামেলা বা শত্রুতা ছিল না। ভালো ছেলে ছিল।”