দীপকের বোলিং, বিরাট-ঋষভের দুরন্ত ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করে টি-২০ সিরিজ জয় ভারতের

ওয়েব ডেস্ক, ৭ আগস্টঃ সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচেও ওয়েস্ট ইন্ডিজকে মঙ্গলবার ৭ উইকেটে হারিয়ে দিল ভারত। এই নিয়ে দ্বিতীয়বার টি-২০ সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল বিরাট বাহিনী। ২০১৮-র নভেম্বরে হোম টি-২০ সিরিজে ৩-০ ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করেছিল টিম বিরাট।

Top News

এদিন টস জিতে কোহলি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন।এ দিন ভারতীয় দলে একাধিক পরিবর্তন হয়েছিল। চাহার ব্রাদার্স এ দিন খেললেন। দীপক একাই তুলে নিয়েছিলেন তিন উইকেট। পাঁচ ওভারের উইন্ডিজের টপ অর্ডার ডাগআউটে  ফিরে যায় মাত্র ২১ রান যোগ করে। কায়রন পোলার্ড ৫৮ ও রোভম্য়ান পাওয়েল ৩২ দলের স্কোর ১৪৭-এ নিয়ে যান। এদিন নবদীপ সাইনি দুটি উইকেট পেয়েছেন। অভিষেককারী রাহুল চাহার পান একটি।

জবাবে ব্যাট করতে নেমে অবশ্য শুরুটা খারাপ হয় ভারতের। মাত্র ৩ রানে প্যাভিলিয়নে ফেরেন ধাওয়ান। রোহিতের জায়গায় এ দিন খেলতে নামা লোকেশ রাহুলও ২০ করে আউট হন। তারপর পার্টনারশিপ গড়েন কোহলি ও পন্থ। এই জুটিই ভারতকে জয়ের দিকে নিয়ে যায়। প্রথমে কিছুটা ধরে খেললেও তারপর বিধ্বংসী হয়ে উঠলেন দুই ব্যাটসম্যান। দুজনেই হাফ সেঞ্চুরি করেন। ১০৪ রানের পার্টনারশিপ গরেন তাঁরা। কোহলি ৫৯ করে আউট হলেও পন্থ খেলা চালিয়ে যান। শেষ ওভারের প্রথম বলে ছয় মেরে খেলা শেষ করেন পন্থ। তিনি ৬৫ করে অপরাজিত থাকেন।