ধোনিও ভুল পরামর্শ দেন বোলারদের, বিস্ফোরক ভারতীয় স্পিন তারকা

ওয়েব ডেস্ক, ১৪ মে: ভারতীয় দলের তারকা স্পিনার কুলদিপ যাদবের মন্তব্যকে ঘিরে নতুন বির্তক ক্রিকেট দুনিয়ায়। তার মতে ধনি নাকি সবসময় সঠিক পরামর্শ দেন না। মাহির দেওয়া সব টিপস কাজেও লাগেনা। একথা বলছেন ভারতীয় দলের তারকা স্পিনার কুলদীপ যাদব।

Top News

তিনি বলেন “অনেক সময়ই দেখা যায়, ধোনির পরামর্শ ভুল হচ্ছে। কিন্তু সম্প্রতি সীমিত ওভারের ক্রিকেটে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মাটিতে কুলদীপ-ধোনির যুগলবন্দি সাফল্য এনে দিয়েছে ভারতীয় দলকে। এই প্রথম নয়, এর আগেও একই ধরনের সাফল্য পেয়েছে ভারত।”

তবে কুলদীপ যাই বলুন, ধোনির বিরুদ্ধে এই অভিযোগ মানতে নারাজ নেটিজেনরা। ক্রিকেট প্রেমীদের মতে উইকেটের পিছনে দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনির টিপসও কাজে লাগেনি এ হেন স্পিনার ভারতীয় দলে আদৌও নেই। কখন কোন ব্যাটসম্যানকে কীভাবে বা কোন লাইনে বোলিং করলে বিপাকে ফেলা যাবে তা নিয়ে মাহি নিখুঁত পরামর্শ দেন বলেই তাদের মত।

অনেক সময়ই দেখা যায়, ধোনির পরামর্শে বোলিং করেই সাফল্য পাচ্ছেন বোলাররা। মাহির পাতা ফাঁদে পা দিয়ে ব্যাটসম্যান স্ট্যাম্প বা ক্যাচ আউট হচ্ছেন এমন, ছবিও দেখা যায় আকছার। কিন্তু, সেই ধোনি নাকি সবসময় সঠিক পরামর্শ দেন না এই অভিজোগ ঘিরে তমূল বির্তক উঠেছে। এবার দেখার বিশ্বকাপে ধোনি-কুলদীপের যুহলবন্দি কাজে লাগে কিনা।