আমি সমকামী নই, রাত কাটতে না কাটতেই ভোল বদল অস্ট্রেলিয়ান ক্রিকেটার জেমস ফকনারের

ওয়েব ডেস্ক, ৩০ এপ্রিলঃ রাত কাটতে না কাটতেই নিজের বক্তব্যের উল্টো সুর গাইলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার জেমস ফকনারের। গতকাল নিজের ২৯তম জন্মদিনে একান্ত কাছের মানুষটার সঙ্গে নিজেই আলাপ করিয়ে দিয়েছিলেন ফকনার। গোটা দুনিয়াকে জেমস ফকনার জানিয়েছিলেন, “তিনি পাঁচ বছর ধরে সমপ্রেমে রয়েছেন।” সেই ফকনারই সকাল হতেই বদলে নিলেন নিজের মত। তিনি ফের জানালেন, “না, আমি সমকামী নই।”

Top News

নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ফকনার লিখছেন, “গতরাতে আমার করা পোস্ট নিয়ে কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। আমি সমকামী নই। যদিও আমি LGBTQ সম্প্রদায়ের প্রতি মানুষের অপার ভালবাসা আর সমর্থন দেখে খুবই খুশি হয়েছি। ভুলে যাওয়া উচিৎ নয়, ভালবাসা ভালবাসাই। রব শুধুই আমার ভাল বন্ধু। একই ঘরের বাসিন্দা হিসেবে আমরা পাঁচ বছর পূর্ণ করলাম। সবার সাপোর্ট দেখে আমি খুব খুশি।”

অস্ট্রেলিয়ান ক্রিকেটার জেমস ফকনারের এরকম নিজের বক্তব্য নিয়ে রাতারাতি ভোল নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে বিশ্বের ক্রিকেট মহলে। যদিও, ফকনারের এই বিতর্কে তার সমর্থনে এগিয়ে এসেছে ক্রিকেট অস্ট্রেলিয়াও। তাঁর দলের তরফে বলা হয়েছে, “ওঁর ব্যবসায়ী বন্ধু, প্রিয় বন্ধু এবং পাঁচ বছর ধরে ওঁরা একই সঙ্গে থাকে বলে এই পোস্ট করেছে ফকনার। নানান সংবাদমাধ্যমে ওঁর এই পোস্টের বিকৃতি করার জন্য আমরা ফকনারের কাছে রিপোর্টও চাইনি। কারণ, আমরা তো জানি আসল ব্যাপারটি ঠিক কী!”