আমি ভাল আছি,জানিয়ে দিলেন উইন্ডিজের তারকা ক্রিকেটার

ওয়েব ডেস্ক, ২৬ জুনঃ  হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিলেন উইন্ডিজের তারকা ক্রিকেটার ব্রায়ান লারাকে। গতকাল সকালে বুকে ব্যথা নিয়ে মুম্বাইয়ের গ্লোবাল হাসপাতালে ভর্তি হন ক্যারিবীয় কিংবদন্তি। তিনিই জানিয়েছেন, সকালে ওয়ার্ক আউট করার সময় তাঁর শরীর খারাপ লাগে। তিনি বলেন, ‘‘আমি জানি সবাই আমার কী হল তা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছে। গত কাল আমি জিমে অনুশীলন করছিলাম। তখনই বুকে ব্যথা হয়। আমার মনে হয় ডাক্তারের সঙ্গে কথা বলে নেওয়াটাই ভাল সিদ্ধান্ত। আমাকে হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। ব্যথাটা রয়েছে ঠিকই, সঙ্গে অনেক পরীক্ষাও হয়েছে।” লারার এই অডিও বার্তা পোস্ট করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

Top News

এর সঙ্গে লারা বলেন, ‘‘আমি হাসপাতালের বিছানায় শুয়ে মজায় আছি, ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ দেখছি… আমি ইংল্যান্ডের বড় ফ্যান নই, আশা করছি অস্ট্রেলিয়া ইংল্যান্ডকে আটকে দেবে…. আমি সুস্থ হয়ে উঠছি এবং আগামী কাল আমি আমার হোটেলের ঘরে ফিরে যাব।। আমার ফোন টানা বেজে চলেছে তাই আমি ফোন বন্ধ করে দিচ্ছি।”

চলতি বিশ্বকাপের টিভি সম্প্রচারে বিশেষজ্ঞ হিসেবে রয়েছেন তিনি। সেই কাজেই মুম্বাইতে ছিলেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১৩১টি টেস্টে ম্যাচ খেলে ৩৪টি সেঞ্চুরি ও ৪৮টি ফিফটির সাহায্যে ১১ হাজার ৯৫৩ রান করেন লারা। টেস্টের এক ইনিংসে ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ ৪০০ রান করেন এই কিংবদন্তি ব্যাটসম্যান। এছাড়া ওয়ানডে ক্রিকেট ক্যারিয়ারে ২৯৯ ম্যাচ খেলে ১৯টি সেঞ্চুরি ও ৬৩টি ফিফটির সাহায্যে ১০ হাজার ৪০৫ রান করেছেন লারা।