নিউজিল্যান্ডে জঙ্গিহানায় মৃত বেড়ে ২৭, অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশি ক্রিকেটাররা

ওয়েব ডেস্ক, ১৫ মার্চঃ ক্রাইস্টচার্চের মসজিদে গুলি চালানোর ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশি ক্রিকেটাররা। গুলি চলার সময় মসজিদ সংলগ্ন এলাকাতেই ছিলেন ক্রিকেটাররা। তাঁরা গুলির আওয়াজ শুনে দৌড়ে বেরিয়ে পরে। জঙ্গিহানার জেরে সফর বাতিল করে দেশে ফিরছে বাংলাদেশে ক্রিকেট দল৷ স্থানীয় সময় শুক্রবার দুপুরে ক্রাইশ্চচার্চের দু’টি মসজিদে বন্দুকবাজের হামলা এবং স্ট্রিকল্যান্ড স্ট্রিটে গাড়ি বোমা বিস্ফোরণে এখনও পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে৷ এই ঘটনার পরই সফল বাতিলের সিদ্ধান্ত দুই দেশের ক্রিকেট বোর্ড৷

Top News

এরপর একটি টুইট করেন বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল। লেখেন, “একটুর জন্য প্রাণে বেঁচেছে গোটা দল। আমরা ভীত”। টুইট করেন মুশফিকর রহিমও। তিনি লেখেন, “ঈশ্বর আজ আমাদের বাঁচিয়েছেন। আমরা সত্যিই খুব ভাগ্যবান। আর কখনও এইরকম ঘটনা দেখতে চাই না। আমাদের জন্য প্রার্থনা করুন”।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় সময় শুক্রবার বিকেলে এই গুলি চালানোর ঘটনা ঘটে। এই ঘটনার পর প্রধানমন্ত্রী জাসিন্ডা আর্দান তাঁর পরবর্তী অনুষ্ঠানগুলি বাতিল করেছেন। তিনি বলেন, “এটা নিউজ়িল্যান্ডবাসীর জন্য একটা কালো দিন। হিংসার ঘটনা ঘৃণ্য। ইতিমধ্যে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ”।