টিম ইন্ডিয়ার জার্সির স্পনসর বদল, বিদায় নিচ্ছে অপো এবার তাহলে আসছে কোন ব্র্যান্ড?

ওয়েব ডেস্ক, ২৫ জুলাইঃ টিম ইন্ডিয়ার অফিশিয়াল স্পনসরের এবার বদল ঘটতে চলেছে৷আগামী সেপ্টেম্বর থেকে ভারতীয় ক্রিকেট দলের জার্সির বুকে নতুন স্পনসরের লোগো দেখা যাবে। গত দু’বছর ধরে চিনা মোবাইল প্রস্ততকারী সংস্থা অপো-র লোগোর বদলে দেখা যাবে জনপ্রিয় টিউটোরিয়াল অ্যাপ বাইজু’স-এর লোগো। বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পক্ষ থেকে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, টিম ইন্ডিয়ার অফিসিয়াল স্পনসর অপো-র বদলে চলে যাচ্ছে বাউজু’স-এর হাতে।

Top News

গত দু’বছর ধরে ভারতীয় দলের অফিশিয়াল স্পনসর হিসেবে রয়েছে অপো। চুক্তি ছিল পাঁচ বছরের৷অর্থাৎ ২০২২ পর্যন্ত টিম ইন্ডিয়ার অফিশিয়াল স্পনসর থাকার কথা অপো রই৷ জানা গিয়েছে, বিশ্বকাপের পরেই আর ভারতীয় দলের স্পনসরশিপের দায়িত্বে থাকতে চাইছে না অপো সেই সংস্থাই এবার টিম ইন্ডিয়ার স্পনসরশিপ থেকে সরে আসতে চাইছে।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এই স্পনসরশিপ চালিয়ে যাওয়াটা অত্যন্ত খরচ সাপেক্ষ।এছাড়া ভারতীয় দলের বিশ্বকাপে সাফল্য না পাওয়াটাও এর কারণ হিসেবে অনেকে মনে করছেন।

৫ সেপ্টেম্বর ২০১৯ থেকে ৩১মার্চ ২০২২ পর্যন্ত টিম ইন্ডিয়ার জার্সির বুকে বাইজু’স-এর লোগো থাকবে।সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত।তখন থেকেই বিরাট কোহলিদের বুকে থাকবে বাইজু’স-এর লোগো। বাইজু’স-রএ প্রতিষ্ঠাতা ও সিই বাইজু রবীন্দ্রন বোর্ডকে অভিনন্দন জানিয়েছেন।অন্যদিকে অপো-র তরফ থেকে ধন্যবাদ জানানো হয়েছে বোর্ডকে।