কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ, গ্রেপ্তার ৩

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনাঃ কলেজ ছাত্রীর অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমায়। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার মিনাখাঁ থানা এলাকায়। তৃতীয় বর্ষের ছাত্রী ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মিনাখা থানায়। পুলিশ তদন্তে নেমে তিন যুবককে গ্রেফতার করে। এছাড়াও আরও বেশ কয়েকজনের নাম উঠে এসেছে এই ছবি ভাইরাল করে দেওয়ার নেপথ্যে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Top News

অভিযোগ, বামনপুকুর  হুমায়ুন কবীর মহাবিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রীর অশ্লীল ছবি তুলে তাকে ব্ল্যাকমেল করতে শুরু করে তিন যুবক। এরপর ওই ছবি ফেসবুকে ভাইরাল করে দেয় অভিযুক্ত তিন যুবক। অভিযোগ পেয়েই মিনাখা থানার পুলিশ বামনপুকুর থেকে শুকদেব মন্ডল ওরফে ছোট বাবুকে গ্রেপ্তার করে। অন্যদিকে আজগার মীরকে নদীয়া জেলার ধুবুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি ভাঙ্গড়ে। অপর অভিযুক্ত মিনাখার বাসিন্দা শেখ অলি নু্রকেও গ্রেফতার করা হয় নদীয়ার  ধুবুলিয়া থানা এলাকা থেকে। এরপর তাদের মিনাখা থানায় পাঠানো হয়।

তবে ওই ছাত্রীর সঙ্গে অভিযুক্তদের পূর্ব পরিচিত আছে কিনা বা প্রেমঘটিত ঘটনা জড়িয়ে আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। ধৃত তিন যুবককে আজ রবিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়।