দিবাস্বপ্ন দেখছে বিজেপি, ৩০ আসন পাওয়ার দাবী নিয়ে বর্গীকে কটাক্ষ ফিরাদের

কার্ত্তিক পাত্র, মুর্শিদাবাদঃ “আশা করা ভালো, কিন্তু বেশী আশা করা ভালো না। দিবা স্বপ্ন দেখছে দেখুক, এরপর যখন ধাপাস করে পড়বে। তখন দেখবে সব স্বপ্ন ভেঙে চৌচির হয়ে গিয়েছে।” ২৩ টি বাড়িয়ে ৩০ টি আসনে জয়লাভ করবেন বলে দাবী করা বিজেপি নেতা কৈলাস বিজয় বর্গীকে নাম না করে কটাক্ষ করলেন কোলকাতার মেয়র তথা তৃণমূল কংগ্রেস নেতা ফিরাদ হাকিম। আজ দক্ষিণ মালদা লোকসভার অন্তর্গত সামসেরগঞ্জ ব্লকের ধূলিয়ানে আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেন সাহেবের সমর্থনে একটি জনসভা যোগ দেন ফিরাদ হাকিম।

Top News

সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ চম্বল থেকে উনি এসেছেন। আমরা আগে বলতাম বর্গী এলো দেশে। সেই বর্গী এসে কি বলল না বলল তাঁর উত্তর আমি দেব না। কারণ পাগলে কি বলে আর ছাগলে কিনা খায়। কেন্দ্র থেকে চলে যাচ্ছে। এখানে তো দুরস্ত। এখানে ৪২ শে ৪২ তৃণমূল কংগ্রেস পাবে। আশা করা ভালো, বেশী আশা করা ভালো হয়। ওরা দিবাস্বপ্ন দেখছে দেখুক। এরপর ধপাস যখন করে পড়বে, তখন দেখবে স্বপ্ন ভেঙে চৌচির হয়ে গেছে।” এদিনের সভায় ফিরাদ হাকিম ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক আমিরুল ইসলাম,  দলের ব্লক সভাপতি সহিদুল ইসলাম,  ধূলিয়ান পৌরসভার চেয়ারম্যান সুবল সাহা সহ অন্যান্য নেতৃত্ব।

এদিন বাংলায় রাম নবমীর মিছিল দেখে উৎসাহিত হয়ে কৈলাস বিজয় বর্গী বাংলায় আসন সংখ্যা ২৩ থেকে বাড়িয়ে ৩০ পাবেন বলে দাবী করেন। তাঁর ওই দাবী নিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়ে যায়। বর্গীর ওই বক্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে এদিন ফিরাদ হাকিম সামসেরগঞ্জে নির্বাচনী সভায় যসগ দিতে এসে বর্গী কটাক্ষ করেন।