নির্বাচন ও রামনবমী নিয়ে ফের পুলিশ কমিশনারের সাথে বৈঠক দুবের

ওয়েব ডেস্ক : পুলিশ কমিশনার রাজেশ কুমারের সাথে বৈঠক করলেন পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। শুক্রবার দীর্ঘ সময় ধরে তাঁরা মিটিং করেন। সুত্রের খবর নির্বাচনের বিষয় নিয়েই মূলত কথা বলেন দুজনে। পুলিশ কমিশনার রাজেশ কুমারের কাছে জানতে চান নির্বাচনের জন্য কলকাতা পুলিশ ঠিক কতটা তৈরি রয়েছে।

Top News

পাশাপাশি রামনবমী বিষয় নিয়েও আলোচনা করেন বলে সুত্রে জানা গেছে। এর আগেও উত্তরবঙ্গ সফরের আগে রাজেশ কুমারের সাথে এক দফা বৈঠক করেছিলেন বিবেক দুবে। সুত্রে খবর মিটিং চলাকালীন কলকাতার পুলিশ কমিশনারের কাছ থেকে অনেক গুলি বিষয় জানতে চান তিনি।

জানাগেছে সেই বৈঠকে নির্বাচন বিষয়ে খোঁজখবর নেন। জানার চেষ্টা করেন আইনশৃঙ্খলা পরিস্থিতি। পুলিশ কমিশনার বলেন, “ শান্তিপূর্ণ নির্বাচন পরিছালনা করতে আমরা বদ্ধপরিকর।”

রাজেশ কুমার যে বিভিন্ন  অফিসার দের সাথে বৈঠক করে ছিলেন সেখান থেকে কি কি উঠে এসেছিল সেই সমস্ত রিপোর্ট ও দিয়েছে বলে জানা গেছে।

রামনবমী সুষ্ঠুভাবে সম্পন্ন করাও রাজেশ কুমারের কাছে চ্যালেঞ্জ। কারণ, মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচন কমিশনকে যে চিঠি  দিয়েছিলেন, তাতে তিনি লিখেছিলেন, “ এমন দুজনকে পুলিশ কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে যারা সেই শহরটাকে ঠিকমতো চেনেনই না। এর মধ্যে বড় কোনও ঘটনা ঘটে গেলে, তার দায় নির্বাচন কমিশন নেবে তো?”

পুলিশ সুত্রে খবর এই বিষয়টি নিয়েও বিবেক দুবের সাথে কথা বলেছেন রাজেশ কুমার।