‘আপনি তো সব জানতেন’, পুলওয়ামা নিয়ে মোদীকে আক্রমণ মমতার

ওয়েব ডেস্ক, ২৫ ফেব্রুয়ারিঃ নরেন্দ্র মোদী সব কিছু জানতেন। পুলওয়ামায় হামলার ঘটনা নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিকে সরাসরি আঙুল তুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নজরুল মঞ্চে তৃণমূলের কোর কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন মুখমন্ত্রি মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন এর ওই বৈঠক থেকে সরাসরি পুলওয়ামা  জঙ্গি হামলা নিয়ে মোদীর বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায় তাঁকে। তিনি বলেন, ‘মোদীবাবু, আপনি তো সব জানতেন।’ এদিন মুখ্যমন্ত্রী প্রশ্ন তুলেছেন, ‘পুলওয়ামা হামলার দিন কোথায় ছিলেন মোদীবাবু? আপনি তো সব জানতেন। আপনাদের কাছে তো খবর ছিল।’ গোয়েন্দাদের সতর্কাবার্তা থাকা সত্বেও কেন এয়ার লিফট করে নিয়ে যাওয়া হল না জওয়ানদের।

Top News

 

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ওই বৈঠক থেকে মুখ্যমন্ত্রী আভিযোগ করেন, নাকা চেকিং না করে, রাস্তাগুলো স্যানিটাইজ না করে কার্যত জওয়ানদের মৃতভুর মুখে ঠেলে দিয়েছিল সরকার। নিছক ভোটের রাজনীতির জন্য মোদী এসব করেছেন বলেও উল্লেখ করেন তিনি। তিনি আরও বলেন, ‘মনে রাখবেন, জওয়ানদের রক্ত দিয়ে রাজনীতি করা যায় না।’ তাঁর মতে, ছায়াযুদ্ধ কিংবা সার্জিক্যাল স্ট্রাইকের কথা বলে বেশিদিন মানুষকে ভুল বোঝানো সম্ভব নয়।

উল্লেখ্য, পুলওয়ামার জঙ্গি হানার বিষয়ে এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে তদন্ত হওয়ার আগেই পাকিস্তানের বিরুদ্ধে দোষারোপ করা অনুচিত। যদিও মমতার ওই মন্তব্যের পর বিরোধীদের সমালোচনার মুখে পড়তে হয়েছিলো তাঁকে।  এরপর আজ ফের মোদীকে আক্রমণ করলেন মমতা।