মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি আপত্তিকর পোস্ট করায় গ্রেপ্তার এক বিজেপি কর্মী

বর্ধমান, ৭ ফেব্রুয়ারিঃ ফেসবুকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ছবি আপত্তিকর পোস্ট করার অভিযোগে গ্রেফতার করা হল এক বিজেপি কর্মীকে। বুধবার ওই বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃত ওই বিজেপি কর্মীর নাম বিবেকানন্দ পাল। তার বাড়ি বর্ধমান শহরের বাবুরবাগের শান্তি কলোনিতে।

Top News

জানা গেছে, মঙ্গলবার বেলা ১১ টা নাগাদ ফেসবুকে পোস্ট করেন বিবেকানন্দ নামে ওই বিজেপি কর্মী। রাত ৮ টা নাগাদ তার সঙ্গে তাপসের দেখা হয়। তিনি বিবেকানন্দকে এ ধরণের পোস্ট করা উচিত হয় নি বলে পরামর্শ দেন। এই নিয়ে বিবেকানন্দের সঙ্গে তাপসের বচসাও হয়। বিবেকানন্দকে প্রতিবেশীদের সাহায্যে আটকে রেখে পুলিশের হাতে তুলে দেন তাপস। তার মোবাইলটিও পুলিশকে দেওয়া হয়।

তাপসের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে বিবেকানন্দকে পুলিশ গ্রেফতার করে। বুধবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। ধৃতের হয়ে আইনজীবী কমল দত্ত ও শর্মিষ্ঠা সামন্ত জামিনের আবেদন করেন। সরকারি আইনজীবী নারদ কুমার ভূঁইঞা জামিনের তীব্র আপত্তি জানান। দু’পক্ষের সওয়াল শুনে ধৃতের জামিন মঞ্জুর করেন সিজেএম রতন কুমার গুপ্তা।

পুলিশ সুত্রে জানা যায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে নিয়ে অশ্লীল ছবি ও কথা লিখে তা ফেসবুকে পোস্ট করে বিবেকানন্দ। এই ঘটনায় বর্ধমান শহরের কানাইনাটশালের বাসিন্দা তাপস কর্মকার সহ কয়েকজন আপত্তি জানায়। তার পর তাদের মধ্যে বসচা হয়। পরে তাপস ও এলাকার লোকজন বিবেকানন্দকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।