৯ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ গ্রেপ্তার ভোটের দায়িত্বে থাকা এক জওয়ান

পুরুলিয়া, ১৪ মেঃ ষষ্ঠ দফার ভোটগ্রহণে দায়িত্বপ্রাপ্ত এক বিএসএফ জওয়ানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছিল এলাকায়। পুরুলিয়ার কাশীপুরের আগরডি চিত্রা গ্রাম পঞ্চায়েত এলাকায় ন’বছরের আদিবাসী কিশোরীকে ধর্ষণের ঘটনায় নাম উঠে আসে ওই বিএসএফ জওয়ানের। মঙ্গলবার ধৃতকে আদালতে পেশ করা হয়।

Top News

স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন এলাকায় চলছিল ভোট প্রক্রিয়া। ভোট চলাকালীনই নিরাপত্তার দায়িত্বে থাকা ওই বিএসএফ জওয়ান এলাকার একটি ঝোপের মধ্যে ঢুকে ন’বছরের এক নাবালিকাকে ধর্ষণ করেন। নাবালিকার চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় বাসিন্দারা। তারা উদ্ধার করে ওই নাবালিকাকে। জানা গিয়েছে, অভিযুক্ত জওয়ানের নাম রাজবীর সিং।

সূত্রের খবর, বালিকার ওই ঘটনার খবর পেয়ে ভাটিন এলাকার বুথে স্থানীয়দের বিক্ষোভের জেরে ভোট প্রক্রিয়াও ওই দিন বন্ধ থাকে প্রায় ঘণ্টা দুয়েক। ঘটনায় অভিযোগ দায়ের হয় সোমবার রাতে।

অন্যদিকে, রাজস্থানের বাসিন্দা তথা অভিযুক্ত রাজবীর সিং ওই দিন দুপুরেই এলাকা ছেড়ে ভোটের ডিউটি করতে কলকাতা শহরতলি এলাকায় চলে যাচ্ছিলেন। আর তখনই তাঁকে আটক করে কাশীপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, ধৃত ওই ব্যক্তিকে মঙ্গলবার পেশ করা হয় আদালতে ও এর পরই তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়।