ভোটের আগে সবুজ শাড়ি পড়ে নিজেকে রাঙিয়ে দিলেন তৃণমূল প্রার্থী নুসরাত জাহান

শ্যাম বিশ্বাস, বসিরহাটঃ টলিউডের বিখ্যাত নায়িকা নুসরাত জাহান। তিনি এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে বসিরহাট কেন্দ্রে লড়ছেন। সিনেমা জগত থেকে বেড়িয়ে এসে একেবারে রাজনৈতিক জগতে পা রেখেছেন তিনি। টলিউডে তিনি নিজেকে প্রমান করেছেন তার অভিনয় দিয়ে।

Top News

এবার রাজনীতির ময়দানে নিজেকে প্রমান করার পালা। তবে নুসরাত বেশ মনযোগ সহ নেমেছেন তার রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে। তার নির্বাচন কেন্দ্র বসিরহাটে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে নেতা কর্মীদের সাথে। সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজের রাজনৈতিক অবস্থানটা তৈরি করে নিতে হবে।

নুসরাত নিজের সবুজ শাড়ি পরে নিজের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবি শেয়ার করে তিনি লেখেন, আমাদের মনকে সবুজে রাঙিয়ে তুলি আমরা। সবুজে মন রাঙালে আমাদের মন শান্ত হবে, জীবনী শক্তি বাড়বে, সততা আসবে।”

তিনি এই পোস্ট করার কারণ অবশ্য আছে। তিনি তার দলকে যে মন থেকে ভালবেসে ফেলেছেন এ যেন তারই এক বার্তা। তার এই সবুজ শাড়ি পরা ছবি দেখে সকলে খুব প্রশংসাই করেছেন।

নুসরাতকে এই ছবিগুলিতে অসামান্য দেখতে লাগছে। তার হেয়ার করেছেন গিনি। ছবি তুলেছেন সন্দীপ। তাদেরকে পোস্টে ক্রেডিট দিতে ভোলেননি নুসরাত। তিনি শুধু ভালো অভিনেত্রীই নন, একজন ভালো মানুষও।