রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছে বলিউড হিরো হৃত্বিক রোশান, জানুন………

বিনোদন ডেস্কঃ ভ্যাগের কি পরিহাস। আজ যিনি ফকির তো কাল  ধনী। আবার আজ যিনি ধনকুবের হিসেবে সবার সম্মান পাচ্ছেন কাল হয়তো তিনি রাস্তার ফকির। একজন হতদরিদ্র মানুষ হঠাৎ একদিন চলে এলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তেমনই এক ভাগ্য বদলের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘সুপার থার্টি’। এ ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন বলিউড বিখ্যাত নায়ক হৃত্বিক রোশান।

Top News

জানা গেছে, ওই ছবির একটি দৃশ্যে দেখা যাবে রাস্তায় রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃত্বিক। গায়ে কার মলিন শার্ট। কাঁধে গামছা। ক্লান্ত অথচ পরিশ্রমী মুখের যুবক রাস্তায় পাঁপড় বিক্রি করছেন। ভালো করে না দেখলে বোঝাই যাবে না যুবকটি এত পরিচিত! ‘সুপার থার্টি’র শুটিংয়ে ঠিক এমন মেকআপেই ছিলেন নায়ক।

আগামী ১২ জুলাই মুক্তি পাবে। তার আগে শুটিংয়ের বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। বিকাশ বহেল পরিচালিত এই ছবির শুরু থেকেই বিতর্ক। কখনও প্রযোজনা সংস্থা ভেঙে যাচ্ছে, কখনও বা পরিচালক যৌন হেনস্থার ঘটনায় অভিযুক্ত হচ্ছেন। বারবার বদলেছে ‘সুপার থার্টি’র মুক্তির দিন।

গত দু’বছর হৃতিকের কোনও ছবি মুক্তি পায় নি। নতুন নতুন হিরোদের ভিড়ে হৃতিক খানিক কোণঠাসাই বলা যায়। ‘সুপার থার্টি’ দিয়ে নিজের হারানো জায়গাটা উদ্ধার করতে চাইছেন অভিনেতা। সম্ভবত সে কারণেই প্রত্যেকটা বিতর্ককে পাশ কাটিয়ে ছবিটা বাঁচানোর চেষ্টা করেছেন। ভেঙে যাওয়া ফ্যান্টম ফিল্মসের এটাই শেষ ছবি।

বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের গল্পে তৈরি ‘সুপার থার্টি’। সমাজের নিচুতলার ছেলেমেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ। গ্ল্যামারাস অবতার ছেড়ে আনন্দের চেহারার ছাঁচে নিজেকে ঢেলেছেন হৃতিক। গলার স্বর বদলেছেন। তার এই প্রচেষ্টা কতটা কার্যকর হল তা ছবি মুক্তিতেই বোঝা যাবে।