মূক ও বধির যুবতীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সিপিআইএম নেতা

শ্যাম বিশ্বাস, সন্দেশখালিঃ ২০ বছরের এক মূক ও বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ গ্রেপ্তার সিপিআইএম নেতা। ধৃত ওই নেতার নাম নিশিকান্ত বর(৫০)। সন্দেশখালি থানায় তাকে বসিরহাট মহাকুমার সুন্দরবনের সন্দেশখালি থানার ভাঙা তুষখালী গ্রাম থেকে আটক করেন। মঙ্গলবার তাকে বসিরহাট আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

Top News

পরিবার সুত্রে জানা গেছে, সরস্বতী পুজোর দিন রবিবার বিকালে ওই মূক ও বধির যুবতীর বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে সিপিআইএম নেতা নিশিকান্ত বাড়িতে ঢুকে জোর করে তাকে ধর্ষণ করে। ওই ঘটনার কথা কাউকে জানাতে বারণ করে। এমনকি মারধর ও খুনের হুমকিও দেয় বলে অভিযোগ।

সেদিন সন্ধ্যা থেকেই অসুস্থ হয়ে পড়ে ওই যুবতী। পরিবারের লোক প্রথমে বুঝতে পারি নি। মূক ও বধির ওই যুবতী আকার ইঙ্গিতে পরিবারকে জানায়। বছর কুড়ির ওই যুবতী বাবা মাকে সঙ্গে নিয়ে সন্দেশখালি থানায় নিশিকান্ত বরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। এরপরে ওই যুবতীর মেডিক‍্যাল পরীক্ষা হয়। অভিযুক্ত ওই নেতা নিশিকান্ত বরের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার। যদিও ঘটনার পর থেকেই সে পলাতক। পরে পুলিশ অভিযুক্ত নিশিকান্ত বরকে গ্রেফতার করে। মঙ্গলবার তাকে বসিরহাট আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।