বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুন, অভিযোগ স্বামীর বিরুদ্ধে

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক থানা নুরপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ব্রাহ্মণ গ্রাম এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে রবিবার সন্ধায় চাঞ্চল্য এলাকা জুড়ে। পুলিশ সুত্রে জানা যায় মৃত গৃহবধুর নাম সানজুরি বিবি(৪৮)। ঘটনার খবর পয়ে মানিকচক থানার পুলিশ গিয়ে মৃতার স্বামী সেখ তাফিজুল আটক করে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Top News

স্থানীয় সূত্রে জানা যায় সেখ তাফিজুল সাথে আনুমানিক ৩০ বছর আগে সানজুরি বিবি সাথে সামাজিক ভাবে বিবাহ হয়।বর্তমানে ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে। ৩ ছেলে কর্মসূত্রে ভিন্ন ভিন্ন রাজ্যে আছে এবং মেয়ে স্থানীয় স্কুলে পড়াশোনা করে। অভিযোগ, বেশ কয়েক বছর শালকের বৌয়ের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠে। এই বিষয়ে কয়েক বছর স্বামী স্ত্রী মধ্যে বিবাদ চলছিল। স্বামী বিরুদ্ধে বেশকয়েক বার গ্রামবাসী সানজুরি বিবি অত্যাচারের অভিযোগ করেছিল।

ওই ঘটনা সম্পর্কে মৃতার মেয়ে খুশনারা খাতুন অভিযোগ করে বলেন আমার মামিমার সাথে বাবার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। মামিকে বিয়ে করার কথা বলেছিল। এই কারণে মায়ের সাথে অশান্তি চলছিল বেশ কিছু দিন ধরে। আজ সন্ধায় দেখি মা কাপড় পালটাছিল। আমাকে বাবা বলে তোর মা মারা গিয়েছে। তিনি আরো বলেন আমার মাকে বাবা শ্বাসরোধ করে খুন করেছে। বাবা শান্তির দাবি কাথা জানিয়ে হচ্ছে খুশনারা।

অন্যদিকে মানিকচক থানার পুলিশ ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনা স্থলে পৌয়ছে সেখ তাফিজুল আটক করে থানায় নিয়ে যায় ও মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডাক্যাল কলেজ ও হাসপাতাল পাঠায়। এই বিষয় মানিকচক থানার জানায় জিজ্ঞাসাবাদের জন্য সেখ তাফিজুল কে ইতিমধ্যে আটক করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর আসল তথ্য সামনে আসবে। তবে এখনও কোন লিখিত অভিযোগ হয়নি।