ভোট কেন্দ্রে নেই কোন ভোটার, বুথে বসে আসছেন পিসাইডিং অফিসার, কি কারণে ভোটার রা ভোট কেন্দ্রে নেই জেনে নিন

বালুরঘাট, ২৩ এপ্রিল: এলাকার রাস্তা-ঘাটের দাবিতে গত পঞ্চায়েত নির্বাচনের পর এবারও লোকসভা নির্বাচন বয়কট করলো বালুরঘাট ব্লকের চকমাধব গ্রামের বাসিন্দারা।

Top News

জানা গেছে,ভোট কর্মী থেকে পুলিশ কর্মীরা বুথে বসে থাকলেও এখন পর্যন্ত মেলেনি ভোটারদের। ভোট ঘোষনার পরে পরেই গ্রামবাসীরা তাদের দাবিতে গ্রামে বৈঠক করে ভোট বয়কটের ডাক দেয়। তারা এই নিয়ে গ্রামে সভা করে এবারের ভোট বয়কট করার ব্যাপারে ব্যানার পোস্টারে লিখে প্রশাসনের চেষ্টা চালায় বলে গ্রামবাসীদের অভিযোগ তবু প্রশাসনের কোন হেলদোল নেই বলে তারা জানিয়েছেন। বাধ্য হয়েই তারা এই বয়কটের ডাক দিয়েছেন বলে তারা জানান।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন এলাকায় কোন রাস্তা ঘাট নেই। যখন ভোট এসে তখন শুধু প্রতিশ্রুতি দেয়। ভোট বেরিয়ে গেলে তারপর আর কাজ হয় না। তাই ক্ষুদ্ধ হয়ে ওই এলাকার বাসিন্দারা ভোট দিতে বুথে যায় নি। তাদের দাবী, যতদিন না রাস্তা তৈরি হচ্ছে ততদিন পর্যন্ত তারা কোনো নির্বাচনে ভোট দেবেন না।

ওই বুথের পিসাইডিং অফিসার জানান, আমরা সকাল থেকে বুথে বসে আছি। এই এলাকার এখন পর্যন্ত কোন ভোটার এসে নি ভোট দিতে। কি কারণে তাঁরা ভোট দিতে আসেন নি আমাদের তা জানা নেই।