মেলা থেকে বাড়ি ফেরার পথে খুন এক মহিলার, চাঞ্চল্য

প্রনব মণ্ডল, মালদাঃ মেলা দেখে বাড়ি ফেরার পথে এক মহিলার রহস্য মৃত্যু। ঘটনাটি ঘটেছে শনিবার রাত্রি নটা নাগাদ হবিবপুর থানার জয়দেবপুর এলাকায় গ্রামীন সড়কে। তাকে রক্তাক্ত অবস্থায় দেখে আতঙ্কে অন্যান্য যাত্রীরাও পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Top News

পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই মহিলার নাম পবিত্রা রায় (৪৮)। তার বাড়ি তাঁদের বাড়ি হবিবপুর থানার কোটালপুর বুড়িমাতলা গ্রামে। জানা গেছে, হবিবপুর থানার মানিকোরা এলাকায় কালীপুজোর মেলা দেখে ভুটভুটি ভ্যানে চেপে বাড়ি ফিরছিলেন পবিত্রা রায় ও তার স্বামী বীরেশ্বর রায়। মেলা থেকে ভুটভুটি করে ফেরার পথে রাতের অন্ধকারে হঠাৎ করে একটি শব্দ শুনতে পায় অন্যান্য যাত্রীরা। এরপরে আলো জ্বালিয়ে তারা দেখে পবিত্রা রায়ের গলায় গভীর ক্ষত। পরে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছূটে আসে পুলিশ। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান পুলিশ।

তার এক আত্মীয় জানিয়েছেন, কে বা কারা হয়তো রাতের অন্ধকারে তাকে গলায় আঘাত করে খুন করেছেন। তবে খুন না দুর্ঘটনা তা তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।