রাজনৈতিক খুন বা ভাঙচুড়ের হলে কোনও মিটিং মিছিল নয় সরাসরি মাঠে নেমে মোকাবিলা করব আমরাঃ মন্ত্রী শুভেন্দু অধিকারী

তুষার কান্তি বিশ্বাস, চোপড়াঃ চোপড়ায় আর কোনও রাজনৈতিক খুন হলে বা ভাঙচুড়ের ঘটনা ঘটালে কোনও মিটিং মিছিল নয় সরাসরি মাঠে নেমে মোকাবিলা করব আমরা”। উত্তর দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেস হেমতাবাদ থানার মাঠে কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে এলাকার বিজেপি নেতা কর্মীদের এমনই হুঁশিয়ারি দিলেন রাজ্য তৃনমূল নেতা তথা রাজ্যের পরিবহন মন্ত্রী তথা উত্তর দিনাজপুর জেলার দলীয় পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী।

Top News

তিনি বলেন, এখনও সময় আছে এলাকার তৃনমূল বিধায়ক হামিদুল রহমানের কাছে আত্মসমর্পন করার নিদান দেন। তিনি জানান, কিছু স্বার্থান্বেষী মানুষ  সন্ত্রাসের রাজনীতি করছে। তৃনমূল কর্মীদের খুন করছে, তাদের এবার থেকে মিটিং মিছিল করে নয়, মাঠে ময়দানে নেমে সামনা সামনি মোকাবিলা করা হবে। বিগ্রেড জনসভার প্রস্তুতি হিসাবে বুধবার উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় থানার দাসপাড়ার ফুটবল মাঠে বিশাল কর্মীসভা করে তৃনমূল কংগ্রেস। সেখানেই তার বক্তব্যে রাজ্যের বিরোধী দল বিজেপিকে আক্রমন করেন তৃনমূল শীর্ষ নেতৃত্ব।

 এদিন ওই বিগ্রেড প্রস্তুতি বিশাল কর্মীসভায় মন্ত্রী শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পর্যটনমন্ত্রী গৌতম দেব, রাজ্যের পঞ্চায়েত রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানি, বিধায়ক অমল আচার্য, চোপড়ার বিধায়ক হামিদুল রহমান, ইসলামপুরের বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল সহ আরও অনেকে।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উদ্যোগে আগামী লোকসভা ভোটে বিজেপি বিরোধী মহাজোট গড়তে ১৯শে জানুয়ারি কলকাতার বিগ্রেডে বিশাল সমাবেশের ডাক দেওয়া হয়েছে। বিগ্রেডের সমাবেশে দেশের বিজেপি বিরোধী দলের শীর্ষ নেতৃত্ব হাজির থাকবেন। বিগ্রেডের সমাবেশকে সফল করতে জেলায় জেলায় প্রস্তুতি সভা করে চলেছে তৃনমূল কংগ্রেস।