প্রেমিকের আত্মহত্যা খবর শুনে আত্মঘাতী প্রেমিকা, চাঞ্চল্য

তুষার কান্তি বিশ্বাস, ইসলামপুরঃ প্রেমিকের আত্মহত্যার খবর শুনে দুদিন বাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল প্রেমিকা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার ছত্রপুর গ্রামে। মৃতা ওই প্রেমিকা গৃহবধূর নাম শান্তা বর্মন(২৬)। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই ঘটনার খবর পেয়ে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Top News

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত সাত বছর আগে বিয়ে হয় ছত্রপুরের বাসিন্দা তিলক বর্মনের সাথে একই গ্রামেরই বাসিন্দা শান্তা বর্মনের। এরই মাঝে বছর দুয়েক ধরে গৃহবধূ শান্তা বর্মনের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কর্নজোড়া কালীবাড়ির বাসিন্দা পেশায় অটোচালক রামচন্দ্র সরকারের। বাড়ি থেকে একবার ওই গৃহবধূ শান্তা প্রেমিক রামচন্দ্রের সাথে পালিয়েও যায়। শান্তার স্বামী তিলক বর্মন স্ত্রীকে আবার বাড়িতে ফিরিয়েও নিয়ে আসে।

জানা গেছে, গত মঙ্গলবার শান্তার পরকীয়া প্রেমের প্রেমিক রামচন্দ্র সরকার আত্মহত্যা করে। এই খবর শোনার পরই প্রেমিকা শান্তা বৃহস্পতিবার রাতে নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।