‘বিজেপি’ বিড়ালের গলায় ঘণ্টা বেঁধেছে তৃণমূলঃ মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক, ৮ মেঃ বিজেপিকে কেন্দ্র থেকে না সরলে দেশে স্বাধীনতা, গণতন্ত্র, ধর্ম কিছুই থাকবে না। কিন্তু নরেন্দ্র মোদি তথা বিজেপির বিরুদ্ধে কিছু বললেই সবাইকে ভয় দেখানো হচ্ছে। তাই ‘বিজেপি’ বিড়ালের গলায় ঘণ্টা বেঁধেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলই পারে বিজেপিকে দেশ থেকে হঠাতে। বুধবার পশ্চিম মেদিনীপুর ও পুরুলিয়ার জনসভা থেকে এমনই বললেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Top News

 এদিন তৃণমূল প্রার্থী দেব, মানস ভুঁইয়া ও ডঃ মৃগাঙ্ক মাহাতোর সমর্থনে পশ্চিম মেদিনীপুরের ডেবরা এবং পুরুলিয়ার হুড়া ও কোটশিলায় জনসভা করেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের সভায় কার্যত বিজেপিকে দেশ থেকে উৎখাতের ডাক দেন তিনি। মমতা বলেন, ‘কেন্দ্রে যদি নরেন্দ্র মোদির সরকার থাকে, তাহলে দেশের ইতিহাস-ভুগোল বলে কিছু থাকবে না। গণতন্ত্র মুখ থুবড়ে পড়বে। কারণ বিজেপি ফ্যাসিস্ট কাযদায় দেশ চালাচ্ছে।’

এই প্রসঙ্গে তাঁর অভিমত, দেশ চালাতে প্রয়োজন বিশ্বাসী লোকের। একসময় গান্ধিজি, রাজেন্দ্র প্রসাদ, নেতাজির মতো নেতাকে পেয়েছে ভারত। আর এখন দেশ চালাচ্ছে চৌকিদার। তাই দেশ থেকে চৌকিদারকে হঠানোর ডাক দেন তিনি।

তৃণমূল নেত্রী অভিযোগ করেন, বিজেপি মনে করে পাঁচ বছরের জন্য মানুষকে কিনে নিয়েছে। তাই উন্নয়নের কাজ না করেই ভোট চাইতে আসে। তাই দেশ থেকে মোদি সরকারকে হঠাতে হবে।