‘জয় শ্রী রাম’ লেখা প্রায় এক লক্ষ পোস্টকার্ডে চিঠি পাঠাচ্ছেন মুখ্যমন্ত্রীর বাড়িতে বিজেপি যুব মোর্চার কর্মীরা

তুষার কান্তি বিশ্বাস, ইসলামপুরঃ প্রায় এক লক্ষ পোস্টকার্ডে জয় শ্রী রাম লিখে এবার সরাসরি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে চিঠি পাঠাচ্ছেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার কর্মীরা। এদিন তাঁরা সেই জয় শ্রী রাম লেখা পোস্ট কার্ড গুলি লিখে মমতা বন্ধোপাধ্যায়ের বাড়িতে পাঠাবেন বলে ঠিক করেন। কারণ জয় শ্রী রাম বললে না কি পুলিশ গ্রেপ্তার করে। সেই কারণে তাঁরা আজ মুখমন্ত্রীর বাড়িতে চিঠি পাঠাবেন বলে জানিয়েছেন।

Top News

উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার কর্মীরা বলেন, জয় শ্রীরাম ধ্বনি কি এই রাজ্যে ব্যান্ড করেছে এই সরকার নাহলে সম্প্রতি জয় শ্রীরাম ধ্বনি দেওয়ার ফলে তাদের যুব মোর্চার বেশকিছু সদস্যকে পুলিশ আটক করেছিল রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে। এবার দেখা যাবে কতজনকে তিনি আটকায়। আজ সেই লক্ষ্যে বিজেপি যুব মোর্চার কর্মীরা পোস্ট অফিস থেকে পোস্ট কার্ড নিয়ে এসে নিজেরাই কলম দিয়ে জয় শ্রীরাম লিখে হরিশ চ্যাটার্জি লেনে মুখ্যমন্ত্রীর বাড়িতে সেই  কার্ড পৌঁছানোর উদ্যোগ শুরু করে দিল। এই কারণে এই কর্মসূচিতে তাদের উত্তর দিনাজপুর জেলার প্রতিটি বুথের বিজেপির যুব মোর্চার কর্মীরা অংশগ্রহণ করছে।

প্রসঙ্গত, ফণীর বিরুদ্ধে মোকাবিলা করে খড়গপুর চন্দ্রকোনার দিকে যাচ্ছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। রোড শো ছিল চন্দ্রকোণায়। সঙ্গে ছিল ওনার দেহরক্ষীরাও। রাধাবল্লভপুরে দিদির কনভয় দেখে পাড়ার কিছু ছেলে পেলে শুরু করে দিলো ‘জয় শ্রী রাম” বলা। দিদির কানেও গেলো। কানে যাওয়ার পরেই দিদি গাড়ি থামিয়ে দুম করে নেমে পড়লেন। সাথে দেহরক্ষীরাও নামলেন। এই কান্ড দেখে যারা ‘জয় শ্রী রাম” ধ্বনি তুলছিল তাঁরা দে ছুট। ব্যাস সেটা দেখে আরও রেগে গেলেন মাননীয়া মমতা ব্যানার্জী। রেগে মেগে বললেন, ‘এই পালাচ্ছিস কেন? সব হরিদাস কোথাকার!”সেই ঘটনার প্রতিবাদের তারপর থেকে মমতা বন্ধোপাধ্যায়ের ফেসবুক প্রফাইলে প্রায় ২০ হাজার যুবক জয় শ্রী রাম বলে কমেন্ট করেন বলে জানা গেছে। তারপর আজ উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার কর্মীরা প্রায় এক লক্ষ পোস্টকার্ডে জয় শ্রী রাম লিখে এবার সরাসরি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বাড়িতে চিঠি পাঠাচ্ছেন বলে জানিয়েছেন।