রাজ্যের মধ্যে প্রথম ১০ জনের তালিকায় দ্বিতীয়, চতুর্থ ও নবম স্থান আলিপুরদুয়ারে

প্রকাশ মণ্ডল, আলিপুরদুয়ারঃ প্রকাশিত হল পশ্চিমবঙ্গ মধ্য শিক্ষা পর্ষদ পরিচালিত এবারের মাধ্যমিক পরীক্ষার ফলাফল। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশিত হওয়ার পর দেখা যাচ্ছে প্রথম দশে মধ্যে রয়েছে আলিপুরদুয়ার জেলার বেশ কয়েক জন ছাত্র,  ছাত্রী স্থান অধিকার করেছে। মাধ‍্যমিক পরীক্ষায় রাজ্যের মধ্যে দ্বিতীয় স্থান ফালাকাটা বালিকা উচ্চ বিদ‍্যালয়ের ছাত্রী শ্রেয়সী পাল। তার প্রাপ্ত নম্বর ৬৯১। তার বাবা শ‍্যামাপ্রসাদ পাল। তিনি অবসর প্রাপ্ত প্রাথমিক শিক্ষক, মা গৃহবধূ। শ্রেয়সী জানায়, সে ভবিষ্যতে ডাক্তার হতে চায়।

Top News

রাজ্যে চতুর্থ আলিপুরদুয়ার জেলার বারোবিশা হাই স্কুলের ছাত্র অরিত্র সাহা। তার প্রাপ্ত নম্বর ৬৮৭। তার বাড়ি বারোবিশা। তার বাবা দীলিপ কুমার সাহা কামাক্ষাগুড়ি মিশন হাই স্কুলের চুক্তি ভিত্তি শিক্ষক। তার মা যোশোডাঙা ব্লক প্রাথমিক সাস্থকেন্দ্রের সাস্থকর্মী। অরিত্র সাহা জানান, যে সে প্রতিদিন বারো ঘণ্টা মত পড়াশোনা করত এবং ভবিষ্যতে সে মেডিক্যাল সায়েন্স নিয়ে পড়তে চায়।

এর পাশাপাশি মাধ‍্যমিক পরীক্ষায় এই জেলা থেকে নবম স্থান অধিকার করলো আলিপুরদুয়ারে মেজবিল এলাকার বাসিন্দা জয়েস রায়। সে শিলবাড়িহাট হাই স্কুলের ছাত্র। তার প্রাপ্ত নম্বর ৬৮২। তার বাবা কৈলাশ রায়। তিনি শিলবাড়ি হাট হাই স্কুলের সহশিক্ষক কৈলাশ রায়।