কার্যালয় উদ্বোধন করে বিজেপি নেতৃত্বের মন্তব্যে পাল্টা তৃণমূল নেতা কি বললেন শুনুন

Top News

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুর: গোয়ালপোখোর ১ নং ব্লকে তৃণমূল কংগ্রেসের পায়ের তলার মাটি সরছে বলে দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের। বৃহস্পতিবার গোয়ালপোখোর ১ নং ব্লকের ধরমপুর ২ গ্রাম পঞ্চায়েতের মজলিশপুর এলাকায় বিজেপির কার্যালয়ের উদ্বোধন হয়। দলীয় কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এদিন বিজেপি কর্মী ছাড়াও অনেক মানুষ এদিন সেখানে উপস্থিত ছিলেন। এদিন ব্লকের বিজেপি নেতৃত্ব দাবি করেন গোয়ালপোখরে তৃণমূল ক্রমশ শক্তি হারাচ্ছে। বিজেপি শক্তিশালী হচ্ছে। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই কথা পাত্তা দিতে রাজি নয়। তাদের দাবি, যেই কয়েকজন মানুষ এদিন ওই অনুষ্ঠানে ছিল তারা কেউ তৃণমূল কংগ্রেসের কর্মী নয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক কাজের জন্য ব্লকের মানুষ তৃণমূলের সঙ্গেই আছেন। জানা গিয়েছে, এই ব্লক তথা এলাকা পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানির খাস তালুক।

বিজেপির গোয়ালপোখোর ব্লকের মাইনরিটি সেলের সভাপতি আয়াজ মহম্মদ বলেন, “আজকে মজলিশপুর এলাকায় বিজেপির কার্যালয়ের উদ্বোধন হল। এখানে সভাতে অনেক লোক এসেছেন। এখানে ওদের পায়ের তলার মাটি সরছে। পরবর্তীতে বিজেপি সরকারে আসবে।”

ওই ব্লকের তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি মহম্মদ আব্বাস আলাম বলেন, “আট দশটা লোক গিয়েছে ওই সভাতে। তারা তৃণমূলে কোন দিন ছিল না। ওই সব লোকের কোন গুরুত্ব নেই। গোয়ালপোখোরের মাটি তৃণমূলের। মমতা বন্দ্যোপাধ্যায়ের যেভাবে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন তারফলে প্রতিদিন বিভিন্ন দল থেকে মানুষ তৃণমূলে যোগ দিচ্ছেন।”